গোলাম রসুল স্মৃতি পাঠাগারে সাহিত্য আড্ডা ও ইফতার অনুষ্ঠিত

0
21
Exif_JPEG_420
Exif_JPEG_420

শৈলকুপা প্রতিনিধি ( ঝিনাইদহ ) : ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার গোলকনগরে গোলাম রসুল স্মৃতি পাঠাগারের উদ্যোগ লেখক-শিল্পী-সাংস্কৃতিক কর্মীদের সম্মানে সাহিত্য আড্ডা ও ইফতার-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
৬ এপ্রিল শুক্রবার বিকাল ৪টায় গোলাম রসুল স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা কবি ও প্রাবন্ধিক বঙ্গ রাখালের সঞ্চালনায় অনুষ্ঠিত সাহিত্য আড্ডায় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কবি ও গীতিকার বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল বিশ্বাস, বাংলাদেশ উদীচী শিল্পী ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি কে.এম শরীফ, কবি ও ছড়াকার মনোয়ার হোসেন মণি, খুলনা বিশ্ববিদ্যালয়ের ড্রয়িং ও পেইন্টিং ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক তরিকুল ইসলাম, কবি ও নাট্যকার দীরাজ মাহমুদ, অভিনেতা হুমায়ূন কবিরী টুকু, গোলকনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোকাদ্দেস হোসেন, এখন টেলিভিশনের স্টাফ রিপোর্টার আব্দুর রহমান মিল্টন ও শিকদার গ্রুপের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সুজায়েত হোসেন সুজন।
আড্ডায় কবি কণ্ঠে কবিতা পাঠ করেন গীতিকবি হাসানুজ্জামান, কবি রফিক রেজা, কবি বায়েজিদ চাষা ও কবি ইমরান হোসেন।
এছাড়াও সোনালী ব্যাংক কর্মকর্তা সুমন আসাদ, মাহাথীর সহ গোলাম রসুল স্মৃতি পাঠাগারের সদস্যবৃন্দ ও স্থানীয় বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

Exif_JPEG_420

অতিথিদেররএকাংশExif_JPEG_420

আড্ডায় আগত অতিথিরা বলেন, সাংস্কৃতিক আন্দোলন বেগবান করতে সবচেয়ে বেশি ভুমিকা পালন করে পাঠাগার ও সাহিত্য আড্ডা। গোলাম রসুল স্মৃতি পাঠাগারটি গোলকনগরসহ অত্র এলাকার সাংস্কৃতিক আন্দোলনের নেতৃত্ব দিবে খাঁটি মানুষ বের করে আনবে যারা বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তোলায় ভুমিকা রাখবে বলে অতিথিরা আশাবাদ ব্যক্ত করেন।অ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে