তৃতীয়বারের মতো আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য হলেন শহীদ বকস।

0
25

তৃতীয়বারের মতো আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য হলেন শহীদ বকস।

শেখ মিরাজ আহমদ (রাজনগর প্রতিনিধি) : তৃতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য হলেন দুরদর্শী রাজনীতিবীদ, অন্যায়ের প্রতিবাদী, বলিষ্ট সংগঠক ও রাজনগর উপজেলা সাংবাদিক নেতা মোহাম্মদ শহীদ বকস। পরিশ্রমী ও মেধাবী এ কর্মীকে তৃতীয়বারের মতো কমিটির সদস্য পদে স্বীকৃতি দেয়ায় দেশ নেত্রীকে অভিন্দন জানিছেন শহীদ বকসের শুভাকাঙ্খিরা। ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য পদ লাভ করায় এলাকাবাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

বুধবার সন্ধ্যায় শহীদ বকস বিষয়টি নিশ্চিত করে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটিরতে তৃতীয়বারের মতো সদস্য পদে নির্বাচিত করায় ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারন করে মানবতার কল্যাণে কাজ করে যাবো।

উল্লেখ্য মোহাম্মদ শহীদ বকস রাজনীতির পাশাপাশি জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার রাজনগর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত, রাজনগর উপজেলার সাংবাদিকদের একমাত্র দায়িত্বশীল সংগঠন রাজনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দায়িত্ব পালন করছেন।

প্রতিনিধি : তৃতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য হলেন দুরদর্শী রাজনীতিবীদ, অন্যায়ের প্রতিবাদী, বলিষ্ট সংগঠক ও রাজনগর উপজেলা সাংবাদিক নেতা মোহাম্মদ শহীদ বকস। পরিশ্রমী ও মেধাবী এ কর্মীকে তৃতীয়বারের মতো কমিটির সদস্য পদে স্বীকৃতি দেয়ায় দেশ নেত্রীকে অভিন্দন জানিছেন শহীদ বকসের শুভাকাঙ্খিরা। ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য পদ লাভ করায় এলাকাবাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।শেখ মিরাজ আহমদ প্রতিনিধি : তৃতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য হলেন দুরদর্শী রাজনীতিবীদ, অন্যায়ের প্রতিবাদী, বলিষ্ট সংগঠক ও রাজনগর উপজেলা সাংবাদিক নেতা মোহাম্মদ শহীদ বকস। পরিশ্রমী ও মেধাবী এ কর্মীকে তৃতীয়বারের মতো কমিটির সদস্য পদে স্বীকৃতি দেয়ায় দেশ নেত্রীকে অভিন্দন জানিছেন শহীদ বকসের শুভাকাঙ্খিরা। ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য পদ লাভ করায় এলাকাবাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে