বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাথে প্রবাসী গণি’র মতবিনিময়

0
47

আগামি ১৩তম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে আ.লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা, লেখক, গবেষক ও যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আব্দুল গণি মতবিনিময় সভা করেছেন। রোববার বিকেলে বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে তিনি এই মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, আগামি ১৩তম জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ থেকে নৌকার মনোনয়ন নিয়ে এই আসনে সংসদ নির্বাচন করতে ইচ্ছুক। তাই তিনি আগাম প্রস্তুতি হিসেবে মাঠে কাজ শুরু করেছেন। আর এই নির্বাচনে তিনি বিজয়ী হলে এই আসনের বেকারত্ব দূর করতে বিশ্বনাথ ও ওসমানীনগরে বড় দুটি কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। ইতোমধ্যে তার মায়ের নামে ‘সুরেজা বেগম ফাউন্ডেশন’ নামে একটি ফাউন্ডেশন করে গরীব অসহায় মানুষকে সাহায্য সহযোগীতা করছেন। ভবিষ্যতেও তিনি অসহায় মানুষের কল্যাণে কাজ করবেন বলে জানান। তাই ১৩তম জাতীয় সংসদ নির্বাচনে তাকে সার্বিক সহযোগীতা করার জন্য অনুরোধ করেন।

বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগ নেতা আব্দুল আলিম, মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইয়াহ্ইয়া, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহ সভাপতি কামাল মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক শুকরান আহমদ রানা, অর্থ সম্পাদক আব্দুস সালাম, নির্বাহী সদস্য মিছবাহ উদ্দিন, আক্তার আহমদ শাহেদ ও বদরুল ইসলাম মহসিন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে