সোনারগাঁ উপজেলা আরজেএফ এর নবগঠিত কমিটির উদ্যোগে আলোচনা সভা

0
61

স্টাফ রিপোটঃ রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) সোনারগাঁ উপজেলা শাখা নবগঠিত কমিটির উদ্যোগে পরিচিতিসভা, বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১৪ জানুয়ারি দুপুরে নারায়ণগঞ্জ সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তার আল মদিনা শপিং মহলের এস্কাইলার্ক  রেস্টুরেন্টে বিশেষ দোয়া ও আলোচনা সহ অতিথিদের ফুল দিয়ে বরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।
সোনারগাঁ উপজেলা আরজেএফ’র সাধারণ সম্পাদক ফাহাদুল ইসলামের সঞ্চালনায় ও সভাপতি হারুনুর রশিদ স্বাগত বক্তব্যে দোয়া, আলোচনা সভার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সাবেক সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৩ ও সাধারণ সম্পাদক সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আরিফ মাসুদ বাবু, চেয়ারম্যান মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, এস এম জহিরুল ইসলাম চেয়ারম্যান আরজেএফ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, উপদেষ্টা আরজেএফ সোনারগাঁ উপজেলা শাখা ও সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসরিন সুলতানা ঝরা, সাবেক সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি যুব মহিলা লীগ, নাজমুল রহমান সজিব, উপদেষ্টা আরজে সোনারগাঁ উপজেলা শাখা ও সাধারণ সম্পাদক মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ, শফিকুল ইসলাম সাগর, সভাপতি মোগলাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ নেতা হৃদয় খান সহ সোনারগাঁ সাংবাদিক অঙ্গ সংগঠনের সদস্যবৃন্দ। অনুষ্ঠানে আরজেএফকে নিয়ে স্বরচিত কবিতা পাঠ করেন আরজেএফ এর সাধারণ পরিষদ সদস্য মোঃ ফারুকুল ইসলাম, শুভেচ্ছা বক্তব্য রাখেন আরজেএফ এর কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, স্থায়ী পরিষদ সদস্য মোঃ ছানাউল্লাহ।
এ সময় প্রধান অতিথি সহ আগত বক্তারা বলেন, সাংবাদিকরা তাদের বস্তুনিষ্ঠ লিখনির মাধ্যমে দেশ ও জনগনের সহায়ক হবে। সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও সমাজের দর্পণ, তাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে স্বাধীনতা দিতে হবে এবং তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। তাদের কাছে আমাদের আশা প্রত্যাশা যে তারা সঠিক ভাবে তদন্ত করে সংবাদ প্রকাশ করবে। কারো উপর আক্রোশ বা শত্রুতা বসত বা পক্ষপাতিত্ব না করে সততার সাথে সংবাদ পরিবেশনের জন্য বিশেষভাবে অনুরোধ করেন।
এছাড়াও বক্তরা সাংবাদিকদের নবগঠিত কমিটির সদস্যদের শুভেচ্ছা জানান এবং বর্তমান সাংবাদিকতার উন্নয়নে নানা দিক তুলে ধরেন। এসময় সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার কথা উল্লেখ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে