২৬ নং ওয়ার্ড কাউন্সিলর বিরুদ্ধে অপপ্রচার আইনের আওতায় আনার দাবিতে লালবাগবাসীর মানববন্ধন

0
978

নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ঢাকা দক্ষিণের ২৬ নং ওর্য়াডের কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিকের বিরুদ্ধে একটি চক্র অপপ্রচার চালাচ্ছে।

শুক্রবার (১৩ জানুয়ারী) জাতীয় প্রেস ক্লাবের সামনে অপপ্রচারকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবিতে লালবাগবাসী মানববন্ধন করেন।

মানববন্ধনে এলাকাবাসী উল্লেখ্য করেন, ২৬ নং ওর্য়াডে অবস্থিত স্যার সলিমুল্লাহ মুসলিম এতিম খানার নবনির্বাচিত অবৈধ কমিটি এতিমখানার লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার উদ্দেশ্যে এসব অপপ্রচার চালাচ্ছে, কারণ এতিম খানার অভ্যন্তরে একটি ২০ তলা ভবন রয়েছে, এছাড়াও বিভিন্ন জায়গা থেকে লক্ষ লক্ষ টাকা অনুদান আসে, দোকান ভাড়ার পরিমান ও কম নয়। এতিম খানায় ৬০০ থেকে ৭০০ ছাত্র থাকার জায়গা থাকলেও নতুন কমিটি ১০০ ছাত্র বেশি নিচ্ছে নাহ। কয়েকদিন আগে প্রয়োজন না থাকা সত্ত্বেও দশ লক্ষ টাকার ফার্নিচার কেনা হয়েছে বলে দাবি করেন মানববন্ধনে এলাকাবাসীরা। আর এসব দুর্নীতির বিরুদ্ধে কাউন্সিলর হাসিবুর রহমান মানিক সব সময় সোচ্চার থাকেন বিধায় তাকে সামাজিক ভাবে হেনস্তা করার লক্ষে এমনটা করা হচ্ছে বলে মনে করছে তারা।

গতকাল বৃহস্পতিবার কাউন্সিলর মানিক এর বিরুদ্ধে মানববন্ধন করার উদ্দেশ্য একটি চক্র প্রেস-রিলিজ বিভিন্ন গণমাধ্যমে পাঠিয়েছেন, তবে আজ সকালে অনেক গণমাধ্যম আসলেও সেই চক্রকে প্রেস ক্লাবের আশে পাশে দেখা যায়নি, বার বার ফোন করা সত্ত্বেও জুনায়েদ হোসেন নামে সেই ব্যাক্তির উল্লেখ্য নাম্বারটি (০১৯২২৫৩৬৭৪৭) বন্ধ পাওয়া যায়।

পরবর্তীতে কাউন্সিলর মানিকের সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, জুনায়েদ নামে সেই অপপ্রচারকারীর বিরুদ্ধে লালবাগ থানায় সাধারণ ডাইরি করা হয়েছে। ডাইরি নং ৫৯৫ এবং পরবর্তীতে ডিজিটাল নিরপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে। খুব দ্রুত তাকে সহ তার চক্রের সকলকে আইনের আওতায় আনা হবে বলে আশা প্রকাশ করেছেন কাউন্সিলর মানিক এবং সেই সাথে নিজেকে নির্দোষ বলেও দাবি করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে