এডভোকেট খোন্দকার মাহবুব হোসেনের মৃত্যুতে জাতীয় পার্টির (কাজী জাফর )-এর শোকবার্তা

0
72

স্টাফ রিপোর্টঃ বিএনপির ভাইস চেয়ারম্যান, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি, প্রবীণ আইনজীবী এডভোকেট খোন্দকার মাহবুব হোসেন গতরাত রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি (কাজী জাফর)
আজ এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, খোন্দকার মাহবুব হোসেন ছিলেন এদেশের বরেণ্য আইনজীবী। তিনি শুধুমাত্র একজন প্রাজ্ঞ আইনজীবীই ছিলেন না, জাতির ক্রান্তিলগ্নে তার ওপর অর্পিত দায়িত্ব নিষ্টার সাথে পালন করেছেন। গণতন্ত্র, আইনের শাসন, মানবাধিকার প্রতিষ্ঠায় তিনি সোচ্চার ছিলেন।
আইনের শাসন, বিচার বিভাগের স্বাধীনতাসহ গণতন্ত্রের বর্তমান সংকটের সময় পৃথিবী থেকে তার চির প্রস্থান গভীর বেদনা ও হতাশার। তার মৃত্যুতে আইনাঙ্গনে বিরাট শুণ্যতার সৃষ্টি হয়েছে যা কখনো পূরণ হবার নয়। আমি এডভোকেট খোন্দকার মাহবুব হোসেনের ইন্তেকালে গভীরভাবে শোকাহত হয়েছি। আমি তার রূহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তুপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানূধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে