পিরোজপুরে মহান বিজয় দিবস উপলক্ষে জেলা তথ্য অফিসের আলোচনা সভা অনুষ্ঠিত

0
77

পিরোজপুর প্রতিনিধি :পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে মহান বিজয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক স্মৃতি মিলনায়তনে জেলা তথ্য অফিসের পিরোজপুরের উপ-পরিচালক মোঃ শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর
রহমান পিপিএম সেবা, সিনিয়র সাংবাদিক গৌতম চৌধুরী, প্রেস ক্লাবের সম্পাদক এস
এম তানভীর আহমেদ, মহিলা বিষয়ক অধিতপ্তরের পিরোজপুরের উপ-পরিচালক মোঃ আলতাফ হোসেন। এ আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তব্যে বলেন আমাদের বিজয় অর্জনের পিছনে রয়েছে এক সুদীর্ঘ ইতিহাস।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দীর্ঘ ১৩ বছর কারাবরণ করেছেন, সব ধরনের নিপীড়ন নির্যাতন সহ্য করেছেন শুধুমাত্র এই জাতির জন্য একটি পৃথক রাষ্ট্র এবং তাদের মুখে হাসি ফোঁটানোর জন্য। তার জীবনের একমাত্র লক্ষ ছিল স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠা করা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশে যে অবিষ্মরনীয় উন্নয়ন হচ্ছে তার তুলনা পৃথিবীর কোন দেশের সাথেই হয় না। জাতি এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বর্তমান সরকারের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। আমরা ২০৪১ সালের মধ্যে স্মার্টসিটিজেন, স্মার্ট ইকোনোমী, স্মার্ট গভর্নমেন্ট এবং ষ্মার্ট সোসাইটি গড়তে সক্ষম হব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে