৫২ নং ওয়ার্ড কমিশনার রুহুল আমিন ও তার  দুই ছেলের দৃষ্টান্তমূলক শাস্তির  দাবিতে সংবাদ সম্মেলন

0
80

নিজস্ব প্রতিনিধিঃ২৪ শে নভেম্বর ২০২২ রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় সন্ত্রাস চাঁদাবাজ মাদক ব্যবসায়ী ভূমি দস্যুর ও নারী নির্যাতনকারী  ৫২ নং ওয়ার্ড কমিশনার রুহুল আমিন এবং তার  দুই ছেলে ওমর ফারুক ও রবিউল আমিনের দৃষ্টান্তমূলক শাস্তির  দাবিতে সংবাদ সম্মেলন আমি হাসিনা বেগম, স্বামী- মোঃ সুমন, ঠিকানা- ১২৯, মাদ্রাসা রোড, মুরাদপুর, পোঃ ফরিদাবাদ, থানাঃ কদমতলী, ঢাকা- ১২০৪ এর নিজ বাসস্থানে অবস্থানকালীন সময়ে গত ০৯/১১/২০২২ইং তারিখে আসামীগণ (১) মোঃ রবিন আমিন (৩০), (২) মোঃ ওমর ফারুক (৩৫), সর্ব পিতাঃ মোঃ রুহুল আমিন, মাতাঃ আসমা বেগম, (৩) মোঃ রুহুল আমিন (৬৫) (বর্তমান কাউন্সিলর, ৫২নং ওয়ার্ড, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, ঢাকা-১২০৪), পিতাঃ সামছুদ্দিন, (৪) মোঃ রাব্বি (৩০), পিতাঃ মৃত জলিল, (৫) অজ্ঞাত নামা আরো ১০ থেকে ১২ জন।

সর্ব ঠিকানাঃ ১১৩, মাদ্রাসা রোড, মুরাদপুর, পোঃ ফরিদাবাদ, থানাঃ কদমতলী, জেলা- ঢাকা- ১২০৪। গত ০৯/১১/২০১২ইং তারিখে আমার ননদের ছেলে আকাশ তাহার নেট লাইনের কাজ করার সময় ১নং ও ২নং আসামী আমার ননদের ছেলে আকাশকে তার কাজে বাঁধা প্রদান করে। তাহাদের কাজে বাঁধার কারণ জানতে চাহিলে ১নং ও ২নং আসামী আমার ননদের ছেলে আকাশ ও তার সঙ্গে থাকা কর্মচারিদেরও এলোপাথারি মারধর করে। এর মধ্যে মারাত্মক ভাবে জখম হয়েছে ৩জন এবং ৪ জন গুরুত্বর আহত হয়েছে। তাহাদের ডাক চিৎকারে আকাশের বোন স্মৃতি আগাইয়া আসিলে ১নং ও ২নং আসামী স্মৃতিকেও এলোপাতারি মারধার করিয়া শরীরে বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে এবং টানা হেঁচড়া করিয়া শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে শ্রীতাহানি করে। ১নং আসামীর জেঠাস (বৌয়ের বড় বোন) রুমকি কে দিয়ে আগে থেকেই করে উপরোক্ত ঘটনা নিয়ে আমি সহ মামলার স্বাক্ষীদের নিয়ে অত্র এলাকার কাউন্সিলর ৩নং আসামীর অফিসে আপোষের জন্য ডাকে।

তাহার ডাকে আমি সহ মামলার ভিকটিম ১নং রানা, ২নং লাখী, ৩নং স্মৃতি সহ তাহাদের শুভাকাঙ্খীগণ গত ০৯/১১/২০২২ইং তারিখে দিবাগত রাত ১২.৩০ ঘটিকার সময় ৩নং আসামীর অফিসে গেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা বলার এক পর্যায়ে উক্ত আসামীগণ উত্তেজিত হইয়া ১নং আসামীর হাতে থাকা বটি দিয়া আমার মাথার বাম ও ডান পাশে সজোরে আঘাত করিলে আমার মাথার দুপাশে মারাত্মক রক্তাক্ত ও জখম হয় এবং ৩নং আসামীর হাতে থাকা শাবল দিয়ে আমার ডান হাতের পাজরের উপরে ও শরীরে বিভিন্ন স্থানে আঘাত করিয়া মারাত্মক জখম করে। (উল্লেখ্য, উক্ত বটি ও শাবল ১নং আসামীর বৌ ঐশী তাদের কার্নিসের উপর থেকে নামিয়ে দেয়)। উক্ত বিষয়টি নিয়ে কদমতলী থানায় মামলা করতে গেলে কদমতলী থানা উক্ত মামলাটি গ্রহণ না করার কারণে পরবর্তীতে গত ১৪/১১/২০২২ইং তারিখে কোর্টে একটি মামলা রুজু করা হয়। মামলা রুজ্জু করার কথা শুনেই আসামীদ্বয় আমাকে ও আমার পরিবারের উপর অনবরত নির্যাতন চালিয়ে যাচ্ছে এবং প্রাণে মেরে ফেলার হুমকি করিতেছে। এমতাবস্থায় আমরা পুলিশী কোন সহযোগিতা পাচ্ছি না। আসামীদ্বয় এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আমি অন্য কোন উপায় না পেয়ে আপনাদের স্মরণাপন্ন হইলাম। আমি আশা করি, আপনাদের মাধ্যমে আমার ও আমার পরিবার নিরাপত্তা প্রদান সহ তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে জরুরী ভিত্তিতে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা হবে। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে