পিডিবিএফ’র ব্যবস্থাপনা পরিচালক মওদুদউর রশিদের বিরুদ্ধে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন

0
107

রুপসীবাংলা৭১

০২ সেপ্টেম্বর ২০২২ শুক্রবার সকাল ১১.০০ টায় গোপালগঞ্জে বঙ্গবন্ধু দারিদ্র বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড)’র সামনে পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ)’র সর্ব স্তরের কর্মকর্তা কর্মাচারীবৃন্দ এক মানব বন্ধন ও সংবাদ সম্মেলন আয়োজন করে।

কর্মসূচীতে নেতৃবৃন্দ পিডিবিএফ এর ব্যবস্থাপনা পরিচালক মওদুদউর রশিদ সফদারের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, দুর্নীতি, পক্ষপাতিত্বমূলক আচরণ, অন্যায়ভাবে চাকুরীচ্যুত নিরীহ কর্মীদের পুনঃবহাল এবং অস্থায়ী কর্মীদের স্থায়ী করণের দাবি তুলে ধরেন। তারা বলেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত পিডিবিএফকে ধ্বংসে দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া হয়েছে। ৪,০০০/- (চার) কর্মীর চাকুরী জীবন এক অভিশপ্ত ঘঠনার দিকে মোড় নিয়েছে।

সরকার প্রদত্ত প্রণোদনার ৩০০ কোটি টাকা নয়-ছয় হয়েছে, মুখ থুবড়ে পড়েছে ঋণ দান কর্মসূচী। খেলাপী ঋণের পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। অনতিবিলম্বে জনাব মওদুদউর রশিদ সফদারের অপসারণ করা না হলে কিংবা তাকে আইনের আওতায় না আনলে এই প্রতিষ্ঠানটি শীঘ্রই হিরোসীমা নগরের মত ধ্বংস হয়ে যাবে। নেতৃবৃন্দ ঢাকায় ফেরার পথে টঙ্গীপাড়ার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক প্রদান করেন এবং দোয়া প্রার্থনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে