পদ্মা সেতু নির্মাণে প্রমাণ করে শেখ হাসিনার কাছে বাংলাদেশ ঋণি ……… অধ্যাপক ড. মোঃ ছাদেকুল আরেফিন

0
81

নিজস্ব প্রতিনিধি:- আজ ০১ জুলাই সকালে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ (ভিআইপি) হল ২২/১ তোবখানা রোড, সেগুন বাগিচা ঢাকায় বঙ্গমাতা সাংস্কৃতিক কেন্দ্র ও বাংলাদেশ অনলাইন অধিকার ফোরাম এর উদ্যোগে জাতির পিতার কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন ‘শেখ হাসিনার সৃষ্টি; স্বপ্নের পদ্মা সেতু উন্নয়নের বিস্ময় বাংলাদেশ’ শীর্ষক গোল টেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড.এম.বদরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে ও বাংলাদেশ অনলাইন অধিকার ফোরামের মহাসচিব মুহাম্মদ রোকন উদ্দিন পাঠানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ ছাদেকুল আরেফিন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণে প্রমাণ করে শেখ হাসিনার কাছে বাংলাদেশ ঋণি।

তিনি আরো বলেন, পদ্মা সেতু নিয়ে যারা ষড়যন্ত্র করেছিল তাদেরকে ক্ষমা করে দিয়ে তিনি প্রমাণ করেছেন মহান নেতার কন্যা মহান নেত্রী বিশ্ব মানবতার মা, কল্যাণ রাষ্ট্রে প্রতিষ্ঠাতা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। শেষ হাসিনাই পারে, শেখ হাসিনাই পারবে। এই কথা হৃদয়ে ধারণ করে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে কাজ করতে হবে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। ষড়যন্ত্র শব্দটি আগেও ছিল, এখনও আছে, আগামীতেও থাকবে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আজকে বাংলাদেশকে বিশ্বের বুকে যে ভাবে মাথা উচু করে দাড়ানোর সক্ষমতা দিয়েছেন তা ধরে রাখতে হবে।

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. নাছিম আখতার, বঙ্গমাতা সাংস্কৃতিক কেন্দ্র’র প্রতিষ্ঠাতা সভাপতি এড. এবিএম বায়জীদ, সোনালী ব্যাংকের পরিচালক ড. দৌলতুন-নাহার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পালি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু, বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব বি.এম খালেকুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটী এ্যাটর্নী জেনারেল এস এম নজরুল ইসলাম এডভোকেট, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ ফরহাদ মঞ্জুর, বাংলাদেশ ক্রিমিলোজিস্টস এসোসিয়েশন সাধারণ সম্পাদক কে এম গোলাম দস্তগীর, জিল্লুর রহমান পরিষদের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান খোকা, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েল কবি ও লেখক আইরিন খান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে