প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সংলাপ ও মতবিনিময়ের আবেদন করবে সালাম মাহমুদ নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট

0
87

নিজস্ব প্রতিনিধিঃ-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার সাথে সংলাপ ও মতবিনিময়ের জন্য আবেদন করবে কৃষক শ্রমিক পার্টি কেএসপি’র সভাপতি লায়ন সালাম মাহমুদ নেতৃত্বাধীন ৩৫ দলীয় যুক্তফ্রন্ট। আগামীকাল ১১ জুন ২০২২, শনিবার বিকেল ৩টায় ধানমন্ডি ৩নং রোডস্থ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংলাপ ও মতবিনিময়ের আবেদনপত্র জমা দেয়া হবে। সংলাপে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, দেশের ধারাবাহিক উন্নয়ন অগ্রযাত্রায় রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ, গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখা, দ্রব্যমূল্য সহনীয় রাখতে করণীয়, পরিবেশ ও জলবায়ুসহ বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা ও মতবিনিময় করা হবে।কৃষক শ্রমিক পার্টির সভাপতি, ৩৫ দলীয় যুক্তফ্রন্টের চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ, বাংলাদেশ গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান, যুক্তফ্রন্টের মহাসচিব একেএম জুনাইদ,

যুক্তফ্রন্টের উপদেষ্টা ও পৃষ্ঠপোষক ব্যারিস্টার জাহানারা ইমাম, বিশ্ব বাঙালি সম্মেলনের সভাপতি বিপ্লবী কবিরতœ মুহম্মদ আবদুল খালেক এর নেতৃত্বে যুক্তফ্রন্টের শরীক ৩৫টি পার্টির চেয়ারম্যানবৃন্দ সহ ৪০জনের প্রতিনিধি দল মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা’র সাথে সংলাপ ও মতবিনিময় অংশগ্রহণ করবে।কৃষক শ্রমিক পার্টির সভাপতি, ৩৫ দলীয় যুক্তফ্রন্টের চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ এর নেতৃত্বে প্রতিনিধি দল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আমন্ত্রণে ২০১৮ সালের ৭ নভেম্বর সংলাপে অংশগ্রহণ করে। সংলাপের শুরুতে যুক্তফ্রন্টের চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। পরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

সরকার গঠনের পর ২০১৯ সালের ২রা ফেব্রুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আমন্ত্রণে গণভবনে চা-চক্রে অংশগ্রহণ করে যুক্তফ্রন্টের চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদের নেতৃত্বে প্রতিনিধি দল। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন,  ‘অনেক সংগ্রাম ও ত্যাগের বিনিময়ে অর্জিত গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সংবিধান সমন্নত সকল বিষয়ে আলোচনার জন্য আমার দ্বার সর্বদা উন্মুক্ত’। মাননীয় প্রধানমন্ত্রীর এই দীপ্ত উচ্চারণের প্রেক্ষিতে ২০১৮ সালের নির্বাচনের প্রক্যালে দেশের সকল রাজনৈতিক দল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপের সুযোগ পায়। এরই ধারাবাহিকতায় দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে বিভিন্ন বিষয় নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সংলাপ করার আবেদন জানাবে লায়ন সালাম মাহমুদ নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে