বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

0
96

নিজস্ব প্রতিনিধিঃ-মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছে। আজ বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনটির নব-নির্বাচিত সভাপতি এম এ এস রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ রুমি। শ্রদ্ধা নিবেদনকালে বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের সকল নেতৃবৃন্দরাসহ বিভিন্ন উপজেলার সহকারী শিক্ষা অফিসার’রা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের সভাপতি এম এ এস রবিউল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশে আজ শিক্ষার মান ও হার বেড়েছে। প্রতিটা ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে পড়ছে। এরই ধারাবাহিকতায় আমরা সারাদেশ ব্যাপী উপজেলা সহকারী শিক্ষা অফিসার’রা একটি শিক্ষিত দেশ গড়তে কাজ করে যাচ্ছি। জাতি শিক্ষিত হলে একটি দেশ শিক্ষিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ সাল বাস্তবায়নেও আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। সংগঠনটির সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ রুমি বলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসারদের মূল্যবান ভোটের মধ্য দিয়ে আমরা জয়লাভ করেছি।

সংগঠনকে গতিশীল করতে সবসময় উপজেলা সহকারী শিক্ষা অফিসারদের পাশে থাকব। শিক্ষা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পুরনে আমরা কাজ করে যাবো। উল্লেখ্য, গত ৪ জানুয়ারি বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের সভাপতি ও সম্পাদক এই দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে দেশের সকল উপজেলা সহকারী শিক্ষা অফিসারদের ভোটে সভাপতি পদে জয়লাভ করেন এম এ এস রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন সালাউদ্দিন আহমেদ রুমি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে