নিউমার্কেট দ্রুতই খুলে দেওয়া হবে : মালিক সমিতি

0
97

নিজস্ব প্রতিনিধি:রাজধানীর নিউমার্কেট এলাকার দোকানগুলো দ্রুত খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন নিউ মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।আজ বুধবার (২০ এপ্রিল) নিউ-মার্কেট সার্বিক পরিস্থিতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।আমিনুল ইসলাম শাহীন বলেন, শান্তিপূর্ণ সমাধান চাই।

ঢাকা কলেজের শিক্ষার্থী ও প্রশাসনকে নিয়ে আমরা কমিটি গঠন করব। যাতে ভবিষ্যতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র না করে এই রকম সংঘর্ষের ঘটনা না ঘটে। আমরা তদন্ত কমিটি গঠন করব, যারা দোষী তাদের চিহ্নিত করবতিনি বলেন, দুই পক্ষের আলোচনার মধ্যে দোকান খোলা হবে। খুব শিগগিরই দোকান খুলে দেওয়া হবে। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের আশ্বাস দিয়েছেন বিষয়টি মীমাংসা করবেন।সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি সুস্পষ্ট যে, দুই দোকানের দুই কর্মচারীর মধ্যে কথা কাটাকাটির জেরে এ ঘটনা হয়েছে।

তাদের একজনের বন্ধু বা ভাই ঢাকা কলেজের। যে ফোন দিয়ে ঢাকা কলেজ শিক্ষার্থীদের আনে। পরে যারা আসছিল, তারা কলেজে গিয়ে বলার পর এ ঘটনা ঘটেছে।এদিকে নিউমার্কেট এলাকায় বুধবার সকাল থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে নিউমার্কেট ও আশপাশের মার্কেটগুলোয় দোকানপাট বন্ধ রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে