পাথরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো ফজলুল হককে কে অগণতান্ত্রিক ভাবে বহিষ্কার প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
102

নিজস্ব প্রতিনিধি ঃ ২৩ ফেব্রুয়ারি ২০২২ রোজ বুধবার জাতীয় প্রেসক্লাব আব্দুস সালাম হলে পাথরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো ফজলুল হককে কে  অগণতান্ত্রিক ভাবে বহিষ্কার প্রতিবাদে পাথালিয়া  বাসীর পক্ষ থেকে সংবাদ সম্মেলন আমি মোঃ ফাজিল হত, “সভাপতি” সাভার উপজেলা আঞ্চলিয়া নামীন পাখালিয়া ইউনি আওয়ামীলীগ। প্রথমেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্মরণ করিতেছি এবং মহান ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি।আমি দৃষ্টি আকর্ষণ করছি দেশরত্ন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার।আমরা আশুলিয়া থানার অন্তর্গত পাখালিয়া ইউনিয়নের অধীন আওয়ামীলীগ এর স্থানী নেতৃবৃপ। সাম্প্রতিক লক্ষ করা যাচ্ছে যে, পাথালিয়া ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডের কমিটি গঠনের ক্ষেত্রে কোন সাংগঠনিক নিয়মরীতির ভুয়াকা করা হচ্ছে না। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অন্যান্য নেতৃবৃন্দ ছাড়ছি থানা আহবায়ক একক মনগড়া সিদ্ধান্তের ভিত্তিতে বিভিন্ন ওয়াে কমিটি গঠন করা হচ্ছে। যেমন অন্য ইউনিয়ন থেকে ভাড়া করা লোক দিয়ে আমাদের ওয়ার্ডের এনে জন সমর্থন দেখিয়ে কমিটি গঠন করা হয়েছে। কারো কোন মতামত ছাড়াই কমিটি গঠন হচ্ছে। তাই আমি সভাপতি হিসাবে তাদের সমস্ত অগঠনতান্ত্রিক কর্মকান্ড প্রতিবাদ ও প্রত্যাখ্যান করি। এবং এর পরিপ্রেক্ষিতে গত ১৭/০২/২০২২ইং তারিখে সাংবাদিক সম্মেলন করি। পরবর্তীতে গত ১৯/০২/২০২২ইং তারিখে তারা পূর্বের ন্যায় তাদের মনগড়া অন্য একটি ওয়ার্ড কমিটি গঠনের সময় আমাকে রূপদ থেকে অব্যহতি প্রদানের ঘোষণা প্রদান করে।

সেই সাথে আমার ৫০ বছরের রাজনৈতিক জীবনের অবসান ঘটায় এবং উক্ত মঞ্চে আমার নামে ও আমার পরিবারের নামে নানারকম আপত্তিকর ভাষায় বক্তব্য রাখে।
উল্লেখ্য যে, আমাকে যে, স্বপদ থেকে প্রত্যাহার করা হয়েছে তার কোন কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়নি, যা দলের গঠনতন্ত্রের সম্পূর্ণ পরিপন্থী।
অতএব বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি, আমাদের শেষ আশ্রায়স্থল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমার বিনীত নিবেদন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য অনুরোধ জ্ঞাপন করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে