শঙ্খনিধি মন্দিরের জায়গা নিয়ে বিবাদমান দুই পক্ষের সমস্যা সমাধানে  সহকারী কমিশনার (ভুমি) কোতয়ালী সার্কেল এর সরেজমিনে পরিদর্শন

0
97

স্টাফ রিপোর্টঃ ওয়ারী টিপু সুলতান রোডে শঙ্খনিধি মন্দিরে ভূমি নিয়ে বিবাদমান দুটি পক্ষ গত ২০২১ সালে দুর্গাপূজা করার সময় মুখোমুখি অবস্থান নেয়। এমতাবস্থায় রাস্তার পূজার করা সিদ্ধান্ত গ্রহন করে  পরবর্তীতে প্রশাসনের হস্তক্ষেপে বলদা গার্ডেন এর সামনে পূজা অনুষ্ঠিত হয়। উক্ত বিষয়ে মোকদ্দমা হয় যার নং-১৭০/২০২১ এ শুনানীর অপেক্ষায় আছে।

১২ ফেব্রুয়ারী ২০২২ বেলা ১১.০০ ঘটিকায় মোঃ আফজাল হোসেন সার্ভেয়ার কোতয়ালী রাজস্ব সার্কেল ঢাকা নোটিশের মাধ্যমে উভয় পক্ষকে স্ব স্ব প্রমানাদি জমা দিতে বলা হয় এবং পরিদর্শন কালে উপস্থিত থাকতে বলায় তাদের উপস্থিতে পরিদর্শন করেন।

বিবাদমান দুটি পক্ষ মোঃ আশরাফুল ইসলাম,পিতা-আলহাজ্ব আবদুল রাজ্জাক মাস্টার,সাং-৪৪ নং র‌্যাংকিং ষ্ট্রীট,থানা ওয়ারী,জেলা-ঢাকা। অপর পক্ষ-চন্দন কুমার ঘোষ,পিং সুধান ঘোষ ও প্রিতিলতা,স্বামী-রঘুনাথ সেন,উভয় সাং-২৬নং গুরুদাস লেন,কোম্পানীগঞ্জ,নারিন্দা,থানা-গেন্ডারিয়া,জেলা-ঢাকা। তফসিলয় ভূমি-জেলা ঢাকা,থানা –ওয়ারী,ঢাকা সিটি জরিপ খতিয়ান ৫৯০,৬৮৭৬,দাগ নং-১৪০১৬,জমির পরিমান-০৮০৮ অযুতাংশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে