হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমটির সহ সম্পাদক নির্বাচিত হলেন হিমাদ্রী শেখর মন্ডল

0
89

স্টাফ রিপোর্টঃ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে পেলেন পিরোজপুরের হিমাদ্রী শেখর মন্ডল। তিনি  পিরোজপুরের কৃতি সন্তান,বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক পদে কর্মরত।

 ১০ ফেব্রুয়ারী ২০২২ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রানা দাশ গুপ্ত স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে পদের বিষয়টি নিশ্চিত করা হয় বলে জানা যায়।

উল্লেখ্য, গত ৭ ও ৮ জানুয়ারি, ২০২২ ঢাকার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনের কাউন্সিল অধিবেশনে জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহার সভাপতিত্বে ৩১ সদস্যবিশিষ্ট বিষয় নির্ধারণী কমিটি গঠিত হয়। উক্ত কমিটি বিশিষ্ট সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরীকে প্রধান উপদেষ্টা করে ১০১ সদস্যবিশিষ্ট উপদেষ্টামন্ডলী এবং সাবেক এমপি ঊষাতন তালুকদার, অধ্যাপক ড. নিমচন্দ্র ভৌমিক, নির্মল রোজারিওকে সভাপতি ও এ্যাডভোকেট রাণা দাশগুপ্তকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সহা সম্পাদক পদ লাভ করায় হিমাদ্রী শেখর মন্ডল জানান, সংগঠনকে গতিশীলতা বৃদ্ধি করতে আমার জায়গা থেকে সর্বদা কাজ করে যাব। সংখ্যালঘুদের যেকোন সমস্যায় সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি। নতুন কমিটিতে যারা দায়িত্ব পেয়েছেন আমার পক্ষ থেকে সকলকে প্রাণঢালা অভিনন্দন। সবাই সংঘবদ্ধভাবে কাজ করলে এগিয়ে যাবে আমাদের সংগঠন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে